৪র্থ রমজানে কুমিল্লায় ৫ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জ‌রিমানা

মোঃ জহিরুল হক বাবু।।
জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র, কু‌মিল্লা জেলা কার্যালয়ের উ‌দ্যোগে সোমবার (২৭ মার্চ ) কু‌মিল্লার সদর দ‌ক্ষিণ উপ‌জেলার সোয়াগাজী বাজারে বিশেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়েছে।

এ সময় দৃশ্যমান স্থানে মূল্য তা‌লিকা প্রদর্শন না করায় জ‌হির পো‌ল্ট্রি হাউজকে ১ হাজার টাকা, একই অ‌ভিযোগে হা‌লিম স্টোরকেক ২ হাজার টা,কা এবং সুজন স্টোরকে ২ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

খাবারে রং মি‌শ্রন করে বি‌ক্রি করার অভিযোগে আনা মিয়ার মি‌ষ্টির দোকানকে ২ হাজার টাকা, এবং মুস‌লিম সুইটসকে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

অভিযানে ২০ কে‌জি রং মি‌শ্রিত মিষ্টিখাদ্য জব্দ করে ধ্বংস করা হয়। দিনব্যাপী ভোক্তা অ‌ধিকার বিরোধী নানা কর্মকাণ্ডের অ‌ভিযোগে মোট ৫ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জ‌রিমানা করা হয়। অ‌ভিযানে বাজার ক‌মি‌টিকে সাথে নিয়ে সচেতনতা মূলক মাই‌কিং করা হয় ও লিফলেট বিতরণ করা হয়।

বাজারকে স্থি‌তিশীল রাখ‌তে ব্য বসায়ী‌দের ক্রয়ের ভাউচার সংরক্ষণ ও ক্রেতা‌দের প্রয়োজনের অ‌তি‌রিক্ত ক্রয় না কর‌তে পরামর্শ দেওয়া হয়।

সকাল ১১টা থে‌কে সহকারী প‌রিচালক মোঃ আছাদুল ইসলামের নেতৃত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযানে সুয়াগাজী বাজার ব্যবসায়ী স‌মিতির সাধারণ সম্পাদক সালাম চৌধুরী, সহ-সভাপ‌তি তাজুল ইসলাম এবং জেলা পু‌লিশের এক‌টি দল উপ‌স্থিত থেকে সা‌র্বিক সহযো‌গিতা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page